CONTACT

      এডুকো স্টাডিতে আপনাকে স্বাগত জানাই মূলত এটি একটি এডুকেশনাল ব্লগ বা ওয়েবসাইট এই কারণে আমি এখানে নবম থেকে দ্বাদশ শ্রেণী ও কিছু উচ্চশ্রেণীর শিক্ষামূলক বিভিন্ন বিষয় নিয়ে পোষ্ট করে থাকি। যে বিষয়গুলি বা প্রশ্ন-ও-উত্তর গুলি তাদের পড়াশুনার জীবনে প্রচন্ড গুরুত্বপূর্ণ।

   এডুকো স্টাডি মূলত এই উদ্দেশ্য নিয়ে অনলাইনে অবতীর্ণ হয়েছে যাতে শিক্ষার্থীরা অনলাইন এডুকেশন বা অনলাইনে শিক্ষা এর দিকে ঝুঁকে পড়ে সব থেকে মূল্যবান ও গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে তাদের ধারণা বাড়াতে পারে।

    বিভিন্ন তথ্য শিক্ষামূলক দিক বিচার করে ও নির্ভুলভাবে তা শিক্ষার্থীদের কাছে উপস্থিত করা আমার একান্ত প্রচেষ্টা, কিন্তু একটি কথা মাথায় রাখা প্রয়োজন যে কোন না কোন কারনে সামান্য কিছু ভুল ত্রুটি আমাদের হতেই পারে তাই সেই ভুলের জন্য ত্রুটি মার্জনীয়।

    বর্তমানের দিনে দাঁড়িয়ে সমস্ত বিশ্বে অনলাইনে শিক্ষাব্যবস্থা অনেকটাই উন্নত জায়গাতে পৌঁছেছে সেদিকে আমাদের ভারত বর্ষ ও পশ্চিমবঙ্গে অনেকটাই অনুন্নত। 

    এই কারণে আমার একান্ত প্রচেষ্টা হলো অনলাইনের মাধ্যমে বর্তমান যুগে দাঁড়িয়ে শিক্ষার্থীদের এমনভাবে উদ্বুদ্ধ করা যাতে তারা শিক্ষা-দীক্ষার প্রতি বেশি আগ্রহ প্রকাশ করে। 

   যদি Educostudy তে আপনার ব্যক্তিগত কোন মতামত জানানোর ইচ্ছা থেকে থাকে আপনি অবশ্যই এই ইমেইল আইডিতে   ( educostudy@gmail.com )  মেইল করে জানাতে পারেন। মনে রাখবেন অযুক্তি পূর্ণ ও বিষয় বহির্ভূত কোনো আলোচনা তে আমি মনোনিবেশ করব না।

    ইমেইল করার সময় আপনি যদি একজন শিক্ষক হয়ে থাকেন তাহলে সাবজেক্ট এ অবশ্যই টিচার উল্লেখ করতে হবে, আপনি যদি একজন স্টুডেন্ট হয়ে থাকেন অবশ্যই সাবজেক্টে স্টুডেন্ট উল্লেখ করতে হবে। 

    আর আপনি যদি কোন বিষয়ে ব্যবসায়িক যোগাযোগ করতে চান সেক্ষেত্রে আপনাকে এই ইমেইল  ( educostudy@gmail.com ) এড্রেস যে ইমেইল করে সাবজেক্ট বা বিষয় উল্লেখ করতে হবে।


## আপনি যদি কোন বিষয়ের আর্টিকেল বা পোস্ট আমাদের ওয়েবসাইটে পাবলিশ করতে চান তবে প্রথমে ইমেইল মারফত আমাকে জানিয়ে তারপর আপনার সেই লেখা পিডিএফ আকারে আমাকে সেন্ড করুন।


 Hello every one Thank you for interest to connect with me

Have you any Question , about my Article and me. Then you can contact me...

    Email - educostudy@gmail.com 


** Not send any spamming email, if you have any content related queries then you can send email

   I will respond as soon as possible. Thanks :)

Comments 0